শুরু হচ্ছে স্মার্টফোন ও ট্যাব মেলা


GP Tab Expoক্রেতাদের সঙ্গে ‘সর্বাধুনিক স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটারের পরিচয় করিয়ে দিতে’ বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে ‘গ্রামীণফোন স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০১৬’। রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে তিনদিনব্যাপি ওই মেলা চলবে শনিবার পর্যন্ত। এক্সপোমেকারের আয়োজন এটি পঞ্চম মেলা।
বৃহস্পতিবার বিকেল ৩ টায় বিআইসিসির কার্নিভাল হলে আনুষ্ঠানিকভাবে মেলার উদ্বোধন করবেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। তবে এদিন সকাল ১০ টা থেকেই মেলা শুরু হবে।
এই মেলার টাইটেল স্পন্সর হিসেবে দেশের শীর্ষ মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোন এবং কো-স্পন্সর হিসেবে থাকছে এলিট, হুয়াওয়ে, স্যামসাং ও সিম্ফনি।
মেলায় বিশ্বখ্যাত সব ব্র্যান্ডের স্মার্টফোন ও ট্যাবলেট পাওয়া যাবে। স্যামসাং, সিম্ফনি, হুয়াওয়ে, এলিট, হেলিও, স্টাইলাস, গোল্ডবার্গ, আসুস, লেনোভো, মাইসেল, টুইনমস, প্রেস্টিজিও, শাওমি, গ্যাজেট গ্যাং সেভেনসহ বিভিন্ন ব্র্যান্ড এতে অংশগ্রহণ করবে।
মেলার সমন্বয়ক নাহিদ হাসনাইন সিদ্দিকী জানান, প্রদর্শনী উপলক্ষে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো বিশেষ ছাড় ও উপহার দেবে। দর্শকরা প্রযুক্তির আধুনিক সব স্মার্ট ডিভাইস যাচাই বাছাই করে দেখতে ও কিনতে পারবেন। থাকছে অন্যান্য আয়োজনও।
প্রতিবারের মতো এবারও মেলা উপলক্ষে গ্রামীণফোন স্মার্টফোন ও ট্যাব এক্সপোর অফিসিয়াল ফেইসবুক পেইজে (https://www.facebook.com/STExpo) ‘এসটিই কুইজ কনটেস্ট ২০১৬’ নামে প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।
এতে বিজয়ীরা স্যামসাং, আসুস জেনফোন ২, এলিট মোবাইল ও হুয়াওয়ের পক্ষ থেকে স্মার্টফোন জিতে নিতে পারবেন।
মেলার প্রবেশ মূল্য ২০ টাকা। টিকিটের অর্থ ব্লাড ক্যান্সারে আক্রান্ত দৈনিক কালের কণ্ঠের সাংবাদিক লতিফুল হকের চিকিৎসা খরচ এবং দুস্থদের মধ্যে তথ্যপ্রযুক্তি বিষয়ক সাংবাদিকদের সংগঠন বিআইজেএফের উদ্যোগে শীতবস্ত্র বিতরণে অংশগ্রহণসহ জনকল্যাণমূলক কাজে ব্যায় করা হবে। পরিচয়পত্র প্রদর্শন সাপেক্ষে স্কুলের শিক্ষার্থী এবং প্রতিবন্ধীদের প্রবেশমূল্য লাগবে না।
প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত এই মেলা চলবে।

Advertisements

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s