kumar-sanu‘পারদেশী পারদেশী’, ‘জিয়ে তো জিয়ে কেইসে’, ‘মেরা দিল ভি কিতনা পাগল হে’, ‘পেহলি পেহলি বার’, ‘ও জানা না যানা’, ‘যাদুগর’ এমন জনিপ্রিয় অসংখ্য গানের শিল্পী কুমার শানু। গত ৩০ ডিসেম্বর গান গাইতে এসেছিলেন নারায়ণগঞ্জের ক্লাবে। এবার ঢাকায় গাইতে আসছেন এই শিল্পী। ৩০ জানুয়ারি সকালে ‘কুমার শানু লাইভ ইন ঢাকা’ শিরোনামের কনসার্টে যোগ দিতে ঢাকায় আসছেন।
এদিন বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারের নব রাত্রী হলে এ শিল্পীর একক কনসার্ট অনুষ্ঠিত হবে। কনসার্টের আয়োজন করেছে ‘বে এন্টারটেইনমেন্ট’। কনসার্ট শুরু হবে সন্ধ্যা ৭টায় এবং চলবে রাত ১১টা পর্যন্ত।
নির্ধারিত টিকিটের বিনিময়ে সংগীতপ্রেমীরা অনুষ্ঠানটি উপভোগ করতে পারবেন। প্লাটিনাম, গোল্ড ও সিলভার তিনটি ক্যাটাগরিতে টিকেটের মূল্য রাখা হয়েছে যথাক্রমে ৫ হাজার, ৩ হাজার ও ২ হাজার টাকা।
অনুষ্ঠানটির দায়িত্বে থাকা বে এন্টারটেইনমেন্টের মিডিয়া বিভাগের প্রধান আফরিদ হাসান জানান, সবকিছু ঠিক থাকলে ৩০ জানুয়ারী সকালে ঢাকায় এসে পৌঁছাবেন কুমার সানু। বিশ্রামের জন্য তিনি উঠবেন ওয়েস্টিন হোটেলে। সন্ধ্যা সাড়ে ৭টায় মঞ্চে উঠবেন কুমার সানু। কনসার্ট চলবে রাত সাড়ে ১১টা পর্যন্ত।
অনুষ্ঠানের টিকিট পাওয়া যাবে রাজধানীর সব স্বপ্ন সুপারশপ, আলমাসের গুলশান ব্রাঞ্চ , এবাকাস রেষ্টুরেন্ট(গুলশান), নর্থ ওয়েস্ট এভিয়েশনের গুলশান ব্রাঞ্চ ও টিকেট চাই ডটকমে। এছাড়া ভিআইপি টিকিট ও বাল্ক টিকিট সংগ্রহের জন্য যোগাযোগ করা যাবে ০১৭০৭৭৭৮৮৮৯ ও ০১৭৮৭৭৪৮৩১২ নম্বরে।
জনপ্রিয় এ শিল্পী বলিউডের অসংখ্য জনপ্রিয় সিনেমার গানের প্লেব্যাক করেছেন। ১৯৯০ সালে ছবি আশিকি’ এর জন্য সংগীত পরিচালক নাদিম-শ্রাবন খুঁজে নেন কুমার শানুকে গান গাওয়ার জন্য। এরপর বলিউড একে একে ‘এক সানাম চাহিয়ে’, ‘তু মেরি জিন্দেগি হে’, ‘নাজার কে সামনে’ মতো তার কাছে পেয়েছে অনেক জনপ্রিয় সিনেমার গান।
কুমার শানু পাঁচবার পুরুষ গায়ক হিসেবে ফিল্মফেয়ার এ্যাওয়ার্ড জিতে রেকর্ড গড়েছেন। এ্যাওয়ার্ডপ্রাপ্ত ছবিগুলো হল, হিন্দি ছবি সাজান (১৯৯১), দিওয়ানা (১৯৯২), বাজিগর (১৯৯৩), ও ১৯৪২ : এ লাভ স্টোরি (১৯৯৪)।