joya & rekha‘সিলসিলা’র দৃশ্যের পুনরাবৃত্তি ঘটালেন বলিউডের বর্ষীয়ান দুই অভিনেত্রী জয়া বচ্চন ও রেখা। এবারের স্টার স্ক্রিন অ্যাওয়ার্ডস অনুষ্ঠানে তারা একে অপরকে জড়িয়ে ধরলেন, গোটা আয়োজন দেখলেন পাশাপাশি বসে। কানে কানে কথা বলতেও দেখা গেলো দু’জনকে। পুরস্কার বিজয়ী ও অন্যান্য তারকাদের ছাপিয়ে তাদের এই স্বাচ্ছন্দ্যবোধের দিকেই ছিলো সবার নজর।
এবারই প্রথম নয়, এর আগেও সুসম্পর্কের নজির দেখিয়েছেন জয়া ও রেখা। শুক্রবার (৮ জানুয়ারি) তাদের এই মিল ফের দেখে নতুন বছরের শুরুটা দারুণ হলো বলে মনে করছে বলিউডবাসী। দু’জনের গালে গাল মেলানো আর কোলাকুলির ছবি ইন্টারনেটের মাধ্যমে ছড়িয়ে পড়েছে সর্বত্র।
বহু বছর ধরে জয়া বচ্চন ও রেখার দ্বৈরথের কথা শোনা গেছে। বিভিন্ন অনুষ্ঠানে তারা একে অপরকে এড়িয়ে চলতেন। জয়া ঘরণী হওয়ার পরও অমিতাভ বচ্চনের সঙ্গে রেখা অন্তরঙ্গ সম্পর্ক থাকার গুঞ্জনের কারণেই ছিলো এই দূরত্ব। কিন্তু বিগ বি বরাবরই এটা অস্বীকার করেছেন। তবে তাকে ভালোবাসার কথা অকপটে বলতেন রেখা।
বলিউডের এ তিন তারকা একসঙ্গে অভিনয় করেছিলেন প্রয়াত যশ চোপড়ার ‘সিলসিলা’ ছবিতে। ধারণা করা হয়, এর গল্পে তিনজনের ব্যক্তিজীবনের ছায়া রয়েছে। এরপর আর তারা একসঙ্গে কাজ করেননি। তবে এখন আর অতীত নিয়ে কেউ চিন্তিত নন।