Nayeem-Nadiaলালপেড়ে সোনালী শাড়ি, টিকলি-ঝাপটা-নথে টুকটুকে বৌটি। বর অবশ্য শেরোয়ানির বদলে নেভি ব্লু স্যুট-টাই বেছে নিয়েছেন। বরসুলভ আভিজাত্য বজায় রয়েছে ঠিকই। বর-বধূর বেশে এফ এস নাঈম আর নাদিয়া আহমেদের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখে অনেকেই হয়তো ভেবে বসেছেন কোনো নাটকের দৃশ্য এটি। কিন্তু না সত্যিই বিয়ে করেছেন এই অভিনয়শিল্পী জুটি।
১৫ জানুয়ারি গুলশান ক্লাবে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়েতে দুই শিল্পীর পরিবারের সদস্য, স্বজন ও সহকর্মীরা উপস্থিত ছিলেন। পারিবারিক সূত্রে জানা যায়, প্রেমের সম্পর্ককে পরিণতি দিতে দুই পরিবারের সম্মতিতেই বিয়ের পিঁড়িতে বসেন তারা। বন্ধু আর শুভানুধ্যায়ীদের শুভেচ্ছা বার্তায় এখন ভাসছে এই দুই তারকার ফেইসবুকের দেয়াল।
নৃত্যশিল্পী নাদিয়া আহমেদ ছোট পর্দায় চেনা মুখ হয়ে ওঠেন অভিনয়ের সূত্রে। তবে নাচ ও নাটককে সমান প্রাধান্য দিয়েছেন সব সময়ই। ওদিকে এফ এস নাঈম মডেলিং ও অভিনয় চালিয়ে যাচ্ছেন সমান তালে। এছাড়াও অভিনয় করেছেন ‘জাগো’ সিনেমায়। বৈশাখী টেলিভিশনে প্রচারিত থ্রিলারধর্মী ধারাবাহিক ‘গন্তব্য নিরুদ্দেশ’-এ একসঙ্গে কাজ করছেন এই দুই তারকা।
নাঈম প্রথমবারের মতো বিয়ের পিঁড়িতে বসলেও নাদিয়ার এটি দ্বিতীয় বিয়ে। ২০০৮ সালে অভিনেতা ও মডেল শিমুলকে বিয়ে করেছিলেন তিনি।
২০১৪ সালে সাড়ে পাঁচ বছরের দাম্পত্য জীবনের ইতি ঘটিয়ে বিচ্ছেদের পথে হাঁটেন তারা।