jai-gangaajal-trailer-storyবলিউডে আমির খানকে বলা হয় ‘মিস্টার পারফেকশনিস্ট’। নিখুঁত হওয়ার ক্ষেত্রে তার প্রতিযোগী তৈরি হয়ে গেছে। ‘জয় গঙ্গাজল’ ছবির কাজ করতে গিয়ে একই রকম মনোভাব দেখালেন প্রিয়াঙ্কা চোপড়া। ফলে ইউনিটের লোকজন তাকে ডাকছেন ‘মিস পারফেকশনিস্ট’!
একটি সূত্র টাইমস অব ইন্ডিয়াকে জানিয়েছে, পরিচালক প্রকাশ ঝা সন্তুষ্ট হলেও বেশিরভাগ সময় আরও ভালো করতে চেয়েছে প্রিয়াঙ্কা। শতভাগ নয়, প্রতিটি দৃশ্যে অভিনয়ের সময়  নিজেকে ২০০ ভাগ উজাড় করে দিচ্ছেন ৩৩ বছর বয়সী এই অভিনেত্রী।
প্রিয়াঙ্কা মনে করেন, ছবিটি আছে তার কাঁধের ওপর। তাই একা দর্শককে টেনে নেওয়ার দায়িত্ব পালন করতে হবে তাকে। মানের প্রসঙ্গ উঠলে তার অভিধানে আপস বলতে কোনো শব্দ নেই। সেরাটা দিতে মুখিয়ে থাকেন তিনি। এমন আন্তরিকতা মুগ্ধ করেছে সবাইকে। সেই সঙ্গে অন্যরা অনুপ্রেরণা পাচ্ছে কঠোর পরিশ্রমী হতে।
আমেরিকান টিভি সিরিজ ‘কুয়ান্টিকো’ ও সঞ্জয়লীলা বানসালির ‘বাজিরাও মাস্তানি’ ছবির ফাঁকেই ‘জয় গঙ্গাজল’-এর কাজ শুরু করেছেন প্রিয়াঙ্কা।
‘জয় গঙ্গাজল’-এ প্রিয়াঙ্কাকে দেখা যাবে পুলিশ সুপার আভা মাথুর চরিত্রে। সম্প্রতি ভারতের জাতীয় সংগীতের  মাধ্যমে নারী পুলিশদের শ্রদ্ধা জানিয়েছেন তিনি।ছবিটি মুক্তি পাবে আগামী ৪ মার্চ।