2 tishaএকজন নুসরাত ইমরোজ তিশা, অন্যজন তাসনুভা তিশা। দু’জনই পরিচিত তিশা নামে। সবাই এ নামেই তাদেরকে ডাকে। ছোট পর্দার জনপ্রিয় এ দুই অভিনেত্রী প্রথমবার একসঙ্গে অভিনয় করলেন। ‘গল্পের রঙ নীল’ নাটকে দেখা যাবে তাদেরকে।
নাম একই হওয়ায় বিড়ম্বনায় পড়তে হয়েছে দুই তিশাকে। ইউনিটের লোকজন এক তিশাকে ডাকলে আরেক তিশা সাড়া দিয়ে ফেলতেন! এ নিয়ে তাদের মধ্যে হাসাহাসিও হয়েছে। এজন্য নাটকটির রচয়িতা ও পরিচালক জাকারিয়া সৌখিন প্রয়োজনের সময় বড় তিশাকে তিশা আর ছোট তিশাকে তাসনুভা নামে ডেকেছেন।
তাসনুভা তিশা বললেন, ‘এটি অদ্ভুত সুন্দর একটি প্রেমের গল্পের নাটক। প্রচুর সুন্দর সুন্দর প্রেমময় মুহূর্ত আছে এতে। আমার বিশ্বাস, প্রাণবন্ত ও উপভোগ্য একটি প্রেমের নাটক দেখতে পাবে দর্শক। তিশা আপু ও ইমন ভাইয়ার সঙ্গে প্রথমবার কাজ করেছি, অভিজ্ঞতাটা চমৎকার।’
গল্পে তারা দুই বান্ধবী। বড় তিশার চরিত্রের নাম অধরা, আর তাসনুভা হয়েছেন টিউলিপ। এ নাটকে দুই তিশারই নায়ক ইমন। দু’জনের সঙ্গেই তাকে প্রথমবার দেখা যাবে। রাজধানীর আশুলিয়ায় ড্যাফোডিল ইউনিভার্সিটি, উত্তরা এবং বিমানবন্দরের ভিআইপি টার্মিনালে এর দৃশ্যধারণ হয়েছে। এতে আরো অভিনয় করেছেন মাহমুদ সাজ্জাদ, কাজী উজ্জ্বল ও আনন্দ খালেদ।
আগামী ১৪ ফেব্রুয়ারি রাত ৯টা ৫ মিনিটে এনটিভির পর্দায় দেখা যাবে ডাবর আমলা হেয়ার অয়েল নিবেদিত নাটক ‘গল্পের রঙ নীল’।