mesi-naymar-suarej barcelona+01স্প্যানিশ লা লিগায় বার্সেলোনা এ পর্যন্ত ২৬টি ম্যাচ খেলেছে।  তার মধ্যে ২১টিতে জয়, ৩টিতে ড্র ও ২টিতে হার। ৬৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে তারা।  লিগের ২৭তম ম্যাচে আজ রায়ো ভায়োকানোর বিপক্ষে মাঠে নামবে লুইস এনরিকের শিষ্যরা। এই ম্যাচে মাঠে নামার আগে একটি রেকর্ডের সামনে দাঁড়িয়ে বার্সেলোনা।
১৯৮৮-৮৯ মৌসুমে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ টানা ৩৩ ম্যাচে জয়ের রেকর্ড গড়েছিল। ২৮ ফেব্রুয়ারি সেভিয়ার বিপক্ষে ২-১ গোলে জয়ের মাধ্যমে সব ধরণের প্রতিযোগিতায় টানা ৩৩ ম্যাচে জয় তুলে নিয়ে রিয়ালের সেই রেকর্ড ছুঁয়ে ফেলে বার্সেলোনা।
আজ রায়ো ভায়োকানোর বিপক্ষে জয় পেলে ২৮ বছর অক্ষুন্ন থাকা রিয়াল মাদ্রিদের সেই রেকর্ড ভেঙে ফেলবে বার্সেলোনা।
এর আগে বার্সেলোনার সঙ্গে ১০ বারের মুখোমুখি লড়াইয়ে একবারও জয়ের মুখ দেখেনি মাদ্রিদের ক্লাব ভায়োকানো। ২৬ ম্যাচ থেকে ২৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের ১৬তম স্থানে রয়েছে রায়ো ভায়োকানো। তাদের বিপক্ষে বার্সেলোনা যে ফেভারিট সেটা ঘটা করে না বললেও চলবে।
এই ম্যাচকে সামনে রেখে বার্সেলোনা শিবিরে কোনো ইনজুরি নেই। তবে দানি আলভেজকে আজ মাঠে নাও নামাতে পারেন এনরিক। আগের ম্যাচে সেভিয়ার বিপক্ষে হলুদ কার্ড পাওয়ায় ঝুঁকির মুখে রয়েছেন আলভেজ।