barca_inner_937445688.jpgলিওনেল মেসির আরেকটি দুর্দান্ত পারফরম্যান্স। বার্সেলোনার আরেকটি জয়। গত ম্যাচে রায়ো ভায়োকানোর বিপক্ষে হ্যাটট্রিক করেছিলেন লিওনেল মেসি। রোববার এইবারের বিপক্ষে ফের আলো ছড়ালেন তিনি। এইবারের বিপক্ষে আর্জেন্টাইন স্ট্রাইকারের জোড়া গোলে ৪-০ ব্যবধানের বড় জয় পায় বার্সা। আর এ ম্যাচ জয়ের ফলে টানা ৩৬ ম্যাচ  অপরাজিত থেকে রেকর্ড বাড়ালো লুইস এনরিক শিষ্যরা। এদিকে এ জয়ের ফলে অপরাজিত থাকার রেকর্ডে ইতালিয়ান জায়ান্ট এসি মিলানের সঙ্গে ভাগ বসালো বার্সা। ১৯৯১ সালে টানা ৩৬ ম্যাচে অপরাজিত ছিলো মিলান। এ তালিকায় সবার ওপরে রয়েছে সেল্টিক। দলটি ১৯১৭ সালে টানা ৬২ ম্যাচে অপরাজিত ছিলো। রোববার এইবারের ঘরের মাঠ স্তাদিও মিউনিসিপাল ডি এলকুরুয়ায় আতিথিয়েতা নিতে যায় অপ্রতিরোধ্য বার্সা। আর ম্যাচের শুরু থেকে প্রতিপক্ষকে চেপে ধরে লুইস এনরিকের শিষ্যরা।
ম্যাচের মাত্র আট মিনিটেই নেইমারের নিষেধাজ্ঞায় বিপরীতে খেলতে নামা মুনির আল হাদ্দাদি গোল করে এগিয়ে নেয় কাতালানদের। এই গোলটির সহায়তা করেন লুইস সুয়ারেজ। আর ৪১ মিনিটে নিজের প্রথম গোলের পাশাপাশি লিড দ্বিগুন করেন মেসি। প্রথম গোল করা মুনিরের অ্যাসিস্টেই জালের ঠিকানা খুজে পান মেসি।
এর আগেই অবশ্য বার্সা এগিয়ে যায় মুনির এল হাদ্দাদির গোলে। ম্যাচের ৮ মিনিটে এইবারের জাল কাঁপান স্প্যানিশ এই তারকা। বার্সার পক্ষে বাকি গোলটি করেন লুইস সুয়ারেজ। ৮৪ মিনিটে স্বাগতিক এইবারের গোলবার খুঁজে পান উরুগুইয়ান এই তারকা।
এ জয়ের ফলে ২৮ ম্যাচে ৭২ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষেই রইল বার্সা। দ্বিতীয়স্থানে থাকা অ্যাতলেটিকো মাদ্রিদ সমান ম্যাচে ৬৪ পয়েন্ট অর্জন করেছে। আর রিয়াল মাদ্রিদের ২৮ ম্যাচে ৬০ পয়েন্টি নিয়ে তৃতীয়স্থানে রয়েছে।