Angelina_Jolie1458291631হলিউডের জনপ্রিয় অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি। তাকে মনে করা হয় বিশ্বের সেরা সুন্দরীদের একজন। তাকে একনজর দেখার জন্য উন্মুখ হয়ে থাকেন তার ভক্তরা কিন্তু শরণার্থী শিবিরের এক শিশুর কাছে পাত্তাই পেলেন না এ জনপ্রিয় অভিনেত্রী। সম্প্রতি গ্রিসের লেসবস দ্বীপে শরণার্থীদের সঙ্গে দেখা করতে যান অ্যাঞ্জেলিনা জোলি। এই শরণার্থী শিবিরে অবস্থান করবেন সিরিয়া থেকে আসা হাজার হাজার শরণার্থী। সেখানে শিশুদের সঙ্গে ভাব বিনিময় করেন জোলি।
লেসবসে জোলির উপস্থিতি টের পেয়ে তার কাছে ছুটে যান একদল শিশু। শিশুদের মাঝে থেকে একজনকে কাছে টেনে গালে চুমু দিতে যান জোলি। তবে শিশুটির মনে হয় জোলিকে ঠিক পছন্দ হয়নি। এ অভিনেত্রীর চুমু প্রত্যাখ্যান করে শিশুটি। জোলিকে দেখে ভয়ে নিজেকে গুটিয়ে নেয় সে। অবশ্য এরপর অন্য একটি মেয়ে শিশুর কাছে গেলে বেশ সাচ্ছন্দ্যে জোলির গালে চুমু দেয় মেয়েটি।
জাতিসংঘের বিশেষ দূত হয়ে দুই দিনের সফরে লেসবসে গিয়েছিলেন এ অভিনেত্রী। এ সময় শরণার্থীদের সঙ্গে করমর্দন করেন এবং ছবি তোলেন তিনি। শুধু তাই নয় সেখানে উপস্থিত লোকজনের কাছে প্রতিজ্ঞা করেন, স্বামী এবং সন্তানদের নিয়ে গ্রীষ্মে আবার এই দ্বীপে আসবেন অ্যাঞ্জেলিনা জোলি।