terminator_showarjenigarহলিউডের জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি ‘টার্মিনেটর’-এর ষষ্ঠ কিস্তি তৈরি হবে। গত ১৮ মার্চ এ সুখবর দিলেন হলিউড তারকা আর্নল্ড শোয়ার্জনেগার। গত বছর মুক্তি পাওয়া সিরিজের পঞ্চম পর্ব ‘টার্মিনেটর জেনেসিস’ বক্স অফিসে ফ্লপ হলেও সিরিজটির ভবিষ্যত নিয়ে তিনি আশাবাদী।
সম্প্রতি এক সাক্ষাৎকারে নতুন ‘টার্মিনেটর’ ছবি প্রসঙ্গে শোয়ার্জনেগার মুখ খুলেছেন। ৬৮ বছর বয়সী এই মার্কিন অভিনেতার ভাষ্য, ‘নতুন পর্বের জন্য পুরোপুরি মুখিয়ে আছি।’
‘টার্মিনেটর’ ছবির নতুন ট্রিলজির প্রথম ছবি হিসেবে তৈরি হয় ‘টার্মিনেটর জেনেসিস’। কিন্তু উত্তর আমেরিকার বক্স অফিসে ব্যর্থ ও নেতিবাচক পর্যালোচনা হওয়ায় নির্মাতাদের কপালে ভাঁজ পড়েছে। এর আয় হয়েছে ১০ কোটি ডলারেরও কম। তবে চীনের মতো অন্য দেশে এটি ভালো ব্যবসা করেছে। ২০১৫ সালে মুক্তি পাওয়া ‘টার্মিনেটর জেনেসিস’-এ শোয়ার্জনেগারের পাশাপাশি অভিনয় করেন এমিলিয়া ক্লার্ক, জেসন ক্লার্ক এবং জেই কুর্টনি।
ছবিটি ব্যর্থ হওয়ায় প্যারামাউন্ট পিকচার্স ট্রিলজির দ্বিতীয় ছবিটি নির্মাণের প্রক্রিয়া থামিয়ে রাখে। স্টুডিওটির পরিবেশনায় ২০১৭ সালের ১৯ মে মুক্তি পাবে ‘বেওয়াচ’। এ সময়টি বরাদ্দ ছিলো নতুন ‘টার্মিনেটর’ ছবির জন্য।