জয়ার চলচ্চিত্রে সাকিবের আগ্রহ


shakib-joyaজনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। জয়া অভিনীত পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী-২ চলচ্চিত্রটি দেখার ব্যাপারে আগ্রহ প্রকাশ করে আজ (শনিবার) জয়াকে ফোন দিয়েছিলেন ক্রিকেট তারকা সাকিব আল হাসান।
এখন কলকাতার ইডেন গার্ডেনে খেলছে বাংলাদেশ-নিউজিল্যান্ড। মাঠে নামের আগে প্র্যাকটিসের ফাঁকে জয়া আহসানের সঙ্গে কথা বলেন এই ক্রিকেটার। জয়া বর্তমানে কলকাতায় অবস্থান করছেন।
এ প্রসঙ্গে জয়া আহসান বলেন, ‘আমি ক্রিকেটার সাকিব আল হাসানের অন্ধভক্ত। তার মতো বিশ্বসেরা একজন অলরাউন্ডার আমাকে ফোন দিয়েছেন, এটি আমার জন্য অনেক বড় প্রাপ্তি। এর আগে সাকিবের সঙ্গে বিভিন্ন অনুষ্ঠান ও ফটোসেশনে দেখা হয়েছে।’
সামাজিব যোগাযোগের মাধ্যম ফেসবুক আর ইউটিউবে ‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী ২’ চলচ্চিত্রের স্থিরচিত্র ও ট্রেলার দেখে ভূয়সী প্রশংসা করেছেন সাকিব। এই চলচ্চিত্রের গল্পে রয়েছে বাংলাদেশের ক্রিকেট। এই বিষয়টি সাকিবের ভালো লেগেছে বলেও জানিয়েছেন জয়া।
সাফিউদ্দিন সাফি পরিচালিত ‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী-২’ চলচ্চিত্রটি মুক্তি পাবে আগামী ৮ এপ্রিল।  ফ্রেন্ডজ মুভিজ ইন্টারন্যাশনাল প্রযোজিত এই চলচ্চিত্রের গল্প, চিত্রনাট্য, সংলাপ লিখেছেন রুম্মান রশীদ খান। এতে অভিনয় করেছেন- শাকিব খান, জয়া আহসান, ইমন, মৌসুমী হামিদ, ওমর সানি, সাদেক বাচ্চু, শহীদুল আলম সাচ্চু, শিরিন বকুল, বীর জাদা, গুলশান আরা, ফারদিন মাহিসহ অনেকে।

Advertisements

About Emani

I am a professional Graphic designers create visual concepts, by hand or using computer software, to communicate ideas that inspire, inform, or captivate consumers. I can develop overall layout and production design for advertisements, brochures, magazines, and corporate reports.
This entry was posted in Entertainment (বিনোদন). Bookmark the permalink.

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s