প্যারিসের হোটেল কক্ষ ঘিরে ৩৫টি হাঙ্গর!


hangor hotel parishসৌন্দর্যের নগরী প্যারিসে গিয়ে বিস্মিত ও মুগ্ধ হতে চাইবে সব পর্যটকই। তারা চাইবে একটা ভালো হোটেলে রাত কাঁটাতে। কিন্তু পর্যটককে বিস্মিত করার ব্যাপারটা আরও কয়েকধাপ এগিয়ে নিয়ে গেছে প্যরিসের একটি হোটেল। তারা পর্যটকদের হাঙ্গরের সাথে রাত কাটানোর ব্যবস্থা করেছে।
বিবিসি জানিয়েছে, ফ্রান্সের একটি হোটেল এরকম একটি কক্ষে রাত কাটানোর সুযোগ করে দিচ্ছে তাদের অতিথিদের জন্য। পুরো রুমটি ঘিরে সাঁতরে বেড়াবে ৩৫টি হাঙ্গর। কক্ষটি পানির ৩৩ ফিট গভীরে। হাঙ্গরগুলোকে দেখা যাবে কাঁচের দেয়ালের অপর পাশের ট্যাঙ্কে ভর্তি সাড়ে ছয় লাখ গ্যালন পানির ভেতরে সাঁতরে বেড়াতে।
প্যারিসের এই হোটেলটি আজ থেকে চালু করছে তাদের অতিথিদের জন্য এই হাঙ্গর বাসের সুবিধা। তারা বলছে, মানুষ যাতে হাঙ্গরকে আরও ভালোভাবে জানতে বুঝতে পারে সেটাই তাদের উদ্দেশ্য।
হোটেলের পক্ষ থেকে অতিথিদের হাঙ্গরের সঙ্গে পরিচয় করিয়ে দেবেনে ফ্রিডিভার ফ্রেড বাইল। তিনি বলেন, মানুষের জানা উচিত যে হাঙ্গর আসলে কোন বিপদজনক প্রাণী নয়।
হাঙ্গর নিঃসন্দেহে বিপদজনক প্রাণী। কিন্তু কাচের খাঁচায় তারা মোটেও বিপদজনক নয়, বরং রোমাঞ্চপ্রিয় দর্শনার্থীদের জন্য নেশার মতই উত্তেজক। হাঙ্গরের সাথে পরিচয় করার কথা বললেও হোটেলের উদ্দেশ্য হচ্ছে বিত্তশালী অতিথিদের বিস্মিত করে আকর্ষণ করানো।

ভিডিও…

Advertisements

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s