ব্রাভোর ‘চ্যাম্পিয়ন’ গানে নাচলেন বোল্ট


west indis boaltষষ্ঠ টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে শক্তিশালী ইংল্যান্ডকে হারিয়ে শিরোপা জিতেছে ওয়েস্ট ইন্ডিজ। ইডেন গার্ডেনে চরম নাটকীয়তার মধ্য দিয়ে শিরোপা জয়ের পর ক্যারিবীয় দ্বীপপুঞ্জে এখন উচ্ছ্বাসের বন্যা বইছে। গেইল-স্যামি-স্যামুয়েলসদের শিরোপা উদযাপনে এবার নিজেকে শামিল করেছেন বিশ্বসেরা স্প্রিন্টার উসাইন বোল্ট।
ক্রিকেটে নিজেদের শ্রেষ্ঠত্ব প্রমাণের সঙ্গে সঙ্গে উদযাপনে ওয়েস্ট ইন্ডিজের বেশ সুনাম রয়েছে। টি-টোয়েন্টিতে ২০১২ সালে চ্যাম্পিয়ন হওয়ার পর ‘গ্যাংনম স্টাইল’কে আরও জনপ্রিয় করে তুলেছেন তারা। এবার ডোয়াইন ব্রাভোর ‘চ্যাম্পিয়ন’ গানে উচ্ছ্বাসের রং ছড়াচ্ছে দলটি।  গানের তালের সঙ্গে দুই হাতকে সামনে ঠেলে দিয়ে আবার পেছনে টেনে আনা হয় এই গানের ছন্দে ছন্দে।
সরাসরি ইডেনে  না দেখলে টিভিতে বসে স্বদেশিদের জয় দেখেছেন জ্যামাইকান গতি দানব বোল্ট। টিভিতে জয় দেখার পর গেইল-স্যামিদের সঙ্গে উদযাপন করেছেন ট্র্যাকের রাজা। ব্রাভো-স্যামিরা যখন মাঠে ‘চ্যাম্পিয়ন’ ড্যান্স দিচ্ছিলেন। তখন টিভির পর্দার সামনে বসে তাল মিলিয়েছেন তিনি।
রোববার ইডেন গার্ডেনে নারী দলের পর পুরুষরাও একই দিনে বিশ্বকাপ জিতেছে। তাই উইন্ডিজদেরই তো বাধ ভাঙ্গা উচ্ছ্বাসে মাতারই কথা। তাই অন্যদের মতো ব্যতিক্রম হননি বোল্টও। টিভি পর্দার সামনে গেইল- স্যামিদের সামনে খালি গায়ে ব্রাভোর ‘চ্যাম্পিয়ন গানের সঙ্গে নেচেছেন তিনি। তারপর এই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে আপলোড করেন জ্যামাইকান গতি তারকা।
অলিম্পিকে ১০০ ও ২০০ মিটার দৌড়ে রেকর্ড গড়া বোল্ট নিজেও একজন ক্যারিবীয়ান। জ্যামাইকান এ তারকারও এক সময় ক্রিকেটার হওয়ার স্বপ্ন ছিল। নিজ দেশের এমন জয়ে বসে থাকেননি বোল্ট। নিজের ঘরে ডোয়েন ব্রাভোর গাওয়া ‘চ্যাম্পিয়ন’ গানের তালে তিনিও নেচেছেন। পরে এক টুইট বার্তায় বোল্ট জানান, ‘শেষ ওভারটির জন্য আমি আর অপেক্ষা করতে পারছিলাম না। শুভেচ্ছা দলকে, ক্যারিবীয়ানদের দ্বারাই এমনটি সম্ভব।’

ভিডিও : 

Advertisements

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s