ronaldoচ্যাম্পিয়ন্স লিগের ফাইনালের আগে অনুশীলন করতে মাঠে নেমেছিলেন রিয়াল মাদ্রিদ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। কিন্তু চোট পাওয়ায় এখন তার ফাইনাল খেলা অনিশ্চিয়তার মধ্যে পড়ে গেছে। আগামী শনিবার ইউরোপের শ্রেষ্ঠত্বের লড়াইয়ে অ্যাটলেটিকো মাদ্রিদের মুখোমুখি হবে রিয়াল মাদ্রিদ। তার চার দিন আগে মঙ্গলবার খোঁড়াতে খোঁড়াতে অনুশীলনের মাঠ থেকে উঠে যান পর্তুগীজ উইঙ্গার।
এবার পুরো মৌসুমই ভালো ছিলেন রোনালদো। কিন্তু মৌসুমের শেষের দিকে এসে বার বার চোটাক্রান্ত হলেন তিনি। গত মাসে উরুতে চোটের কারণে তিন ম্যাচে মাঠের বাইরে ছিলেন তিনি। এবার চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল মিস করতে পারেন জিদানের সবচেয়ে বড় অস্ত্র।
এর আগে কোচ জিদান নিশ্চিত করেছিলেন যে পূর্ব-সতর্কতার জন্য গত শনিবার অনুশীলন করতে নামেননি রোনালদো। যদিও তিনি আশাবাদ ব্যক্ত করেছিলেন যে রিয়ালের গোল মেশিন ফাইনাল ম্যাচের আগে পুরো সুস্থ হয়ে উঠবে। কিন্তু তার আগে ফের চোট পেলেন তিনবারের ব্যালন ডি’অর বিজয়ী।
এই মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগে নিজের রেকর্ড ভাঙার সুযোগ ছিল রোনালদোর। আগে এক মৌসুমে ১৭ গোল করেছিলেন তিনি। এবার ফাইনালের আগে মোট ১৬ গোল করেছেন। ফলে নতুন রেকর্ড গড়ার সুযোগ তৈরি হয়েছে এই তারকার।