smart phone.jpegঅনলাইনে স্মার্টফোন অর্ডার দিয়ে, শখের স্মার্টফোনের পরিবর্তে সাবান পেয়েছেন এক ক্রেতা! ঘটনাটি ঘটেছে ভারতের মুম্বাইয়ে।  সম্প্রতি অনলাইন শপিং সাইট ফ্লিপকার্ট থেকে স্যামসাং গ্যালাক্সি নোট ফোর অর্ডার করেছিলেন মুম্বাই নিবাসী ভালকেশর আনন্দ ভালাকিয়া। কিন্তু ডেলিভারি বাক্স খুলে দেখেন, স্যামসাং গ্যালাক্সি নোট ফোর-এর পরিবর্তে ফ্লিপকার্ট তাকে নিরমা সাবান প্যাক করে পাঠিয়েছে!
মুম্বাইয়ের গ্লোবাল আইটি ফার্মের কর্মী আনন্দ ভালাকিয়া বলেন, ক্যাশ অন ডেলিভারি দিতে আসা ডেলিভারি ম্যানকে ২৯,৯০০ টাকা দিয়ে ডেলিভারি বুঝে নিন তিনি। কিন্তু সে যাওয়ার পরই বাক্স খুলে দেখেন তাতে ফোনের বদলে নিরমা সাবান রয়েছে। সঙ্গে সঙ্গে ডেলিভারি ম্যানকে ফোন করা হলেও অভিযোগ অগ্রাহ্য করে তাকে কাস্টমার কেয়ারে ফোন করতে বলা হয়।
কিন্তু বার বার কাস্টমার কেয়ারে ফোন করেও কোনো লাভ হয়নি। শেষমেশ মালাবার হিল পুলিশ স্টেশনে প্রতারণার অভিযোগ দায়ের করেন এবং তারপর সোশ্যাল নেটওয়ার্কিং সাইটেও ঘটনাটি জানান।
ফলে শেষ পর্যন্ত ফ্লিপকার্ট কর্তৃপক্ষ এ ঘটনায় ক্ষমা চেয়ে ভালকেশরকে তার প্রাপ্য মিটিয়ে দিয়েছে। এবং বিষয়টি তদন্ত করে দেখার প্রতিশ্রুতি দিয়েছে।
যদিও এই প্রথম নয়, এর আগেও এই ধরনের ভুলভাল ডেলিভারি করে খবরের শিরোনামে এসেছিল ভারতের জনপ্রিয় অনলাইন শপিং সাইট ফ্লিপকার্ট ও স্ন্যাপডিল।

Advertisements