ঈদে গাজী টিভির বিরতিহীন বিনোদন


eid binodon gazi tv.jpgআবারো ঈদ, আবারো ‘ব্রেক ফ্রি ঈদ ফেস্ট: স্বপ্নের আয়োজন, বিরতিহীন বিনোদন’ নিয়ে আসছে জিটিভি। তবে এবার দেশের সর্বপ্রথম কোন চ্যানেল হিসেবে ঈদের সাত দিন সন্ধ্যা ৬টা থেকে রাত ২টা পর্যন্ত সকল অনুষ্ঠান বিজ্ঞাপন বিরতিহীন প্রচার করবে চ্যানেলটি। যা বাংলাদেশের টেলিভিশন সম্প্রচার ইতিহাসে একটি মাইলফলক।
গত ঈদ উল আজহায় সর্বপ্রথম রাত্রিকালীন সকল অনুঠান বিরতিহীনভাবে সম্প্রচার করে জিটিভি। সেই সফলতাকে আরও একধাপ এগিয়ে নিতে, ধারাবাহিকভাবে এবারের ঈদ-উল-ফিতরের সকল নাটক, টেলিছবি, ছায়াছবি ও বিনোদনমূলক অনুষ্ঠানের মধ্যে কোন বিজ্ঞাপন বিরতি রাখবে না চ্যানেলটি।
শুধু তাই নয়, দর্শকদের শ্রেণী বিবেচনায় হলিউডের এনিমেটেড ও ব্লকবাস্টার সিনেমা আয়োজন: ‘কিডস্ সিনে ফেস্ট’ যাতে ‘আইস এইজে’র মত দুনিয়া কাঁপানো ছবি দেখানো হবে।
একাধিক ফেষ্টের সমন্বয়ে এবারের ঈদ আয়োজন সাজিয়েছে জিটিভি। এর মধ্যে নাটককে সাজিয়েছে ৩টি ক্যাটাগরিতে- রোমান্টিক সব একক নাটক নিয়ে চ্যানেলটি প্রচার করবে : ‘রোমান্টিক ফেস্ট’, মোশাররফ করিমের ৭টি কমেডি নাটক নিয়ে: ‘কমেডি ফেস্ট’ এবং ৭টি অঞ্চলের ভাষায় নির্মিত নাটক নিয়ে ‘আঞ্চলিক ফেষ্ট’ যাতে ঢাকা, চট্টগ্রাম, সিলেট, নোয়াখালি, বরিশাল, পাবনা এবং খুলনার আঞ্চলিক ভাষায় নির্মিত নাটক প্রচারিত হবে। এছাড়াও মোশাররফ করিমের একটি ধারাবাহিক নাটক থাকবে।
অন্যদিকে ব্যতিক্রমী আয়োজনের মধ্যে রয়েছে ‘আন্তর্জাতিক শর্ট ফিল্ম ফেষ্ট’। এতে বিজয়ী শর্ট ফিল্ম নিয়ে এই আয়োজনে বাংলাদেশ, ইরান, কোরিয়া, ভারত, ফ্রান্স, ইতালিসহ বিভিন্ন দেশের শর্ট-ফিল্ম টিভিতে দেখতে পাবেন দর্শক।
বিরতিহীন ঈদ আয়োজনে আরও থাকছে- ‘টেলিফিল্ম ফেষ্ট’, দেশের জনপ্রিয় সব সেলিব্রেটিদের নিয়ে ‘সেলিব্রেটি ফেষ্ট’। সামিয়া আফরিনের উপস্থাপনায়  এই ফেষ্টে অংশগ্রহণ করবেন ক্রিকেটার তামিম ইকবাল ও আয়েশা দম্পত্তি, তাসকিন আহমেদ, আল আমিন, অপি করিম, তারিন, শমী কায়সার, আফসানা মিমি, চঞ্চল চৌধুরী, অমিতাভ রেজা প্রমুখ।
ছায়াছবির দর্শকদের কথা বিবেচনায় প্রতিদিন তিনটি করে ছায়াছবি : ৭টি রোমান্টিক বাংলা ছায়াছবি নিয়ে ‘রোমান্টিক সিনে ফেষ্ট’, আরও ৭টি জনপ্রিয় বাংলা ছায়াছবি নিয়ে লেট নাইট সিনে ফেস্ট এবং দুপুরে সাতটি সদ্য মুক্তিপ্রাপ্ত বাংলা ছায়াছবির ‘ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার’ হবে জিটিভিতে।

Advertisements

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s