Shahrukh_khan1.jpgবলিউড কিং শাহরুখ খান জানিয়েছেন, যখন ফিটনেসের বিষয়টি আসে তখন তিনি কখনই অভিনেতা আমির খানের মতো সুশৃঙ্খল হতে পারেন না। দাঙ্গাল সিনেমায় আমিরের ওজন একবার বাড়ানো এবং তারপর কমানো নিয়ে কথা বলতে গিয়ে পিকে খ্যাত তারকা সম্পর্কে এ কথা বলেন শাহরুখ।
এ সম্পর্কে শাহরুখ বলেন, ‘আমির খুব সুশৃঙ্খল এবং তার শরীর নিয়ে তিনি অনেক পরিশ্রম করেন। দুই বছর আগে যখন তাকে দেখেছিলাম তখন তার ওজন অনেক বেশি ছিল। এখন তিনি আবার তার সমস্ত বাড়তি ওজন কমিয়ে ফেলেছেন। আমি কখনই তার মতো সুশৃঙ্খল হতে পারব না।’
এর আগে ওম শান্তি ওম সিনেমার জন্য সিক্স প্যাক অ্যাবস তৈরি করেছিলেন শাহরুখ খান। তখন একধাপ এগিয়ে গজনি সিনেমার জন্য এইট প্যাক অ্যাবস তৈরি করেছিলেন আমির।
দাঙ্গাল সিনেমায় ভারতীয় কুস্তিগীর মহাবীর ফোগাটের চরিত্রে অভিনয় করছেন আমির। এদিকে সম্প্রতি সিনেমাটির শুটিং সেটে নতুন রূপে দেখা যায় আমিরকে। র‌্যাপারের ভূমিকায় হাজির হয়েছেন তিনি।
শোনা যাচ্ছে, দাঙ্গাল সিনেমার প্রচারের জন্য চেষ্টার ত্রুটি করছেন না আমির। কারণ কিছুদিন আগেই মুক্তি পেয়েছে সালমান খান অভিনীত সিনেমা সুলতান। এ সিনেমাটির গল্পও একজন কুস্তিগীরের জীবন নিয়ে। বক্সঅফিসেও সফল সিনেমাটি।