pori-rokto-pori-moni.jpgআইটেম গানে পরীমনি নতুন নয়, কিন্তু এবার যেন আরও শাণিত শরীরিভাষা নিয়ে পর্দায় উপস্থিত হলেন তিনি। ইউটিউবে সদ্য রিলিজ পাওয়া গানটি একদিনেই দর্শকমনে আলোড়ন তুলেছে। ২৪ ঘণ্টায় প্রায় সাড়ে তিনলাখ দর্শক গানটি দেখে ফেলেছেন ইতিমধ্যেই। ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান জাজ বলছে, শিকারী চলচ্চিত্রের ‘আর কোন কথা’, বাদশার ‘ধেত্তিরিকি’ বা অগ্নি টু-এর ‘ম্যাজিক মামুনি’ থেকে বেশী দর্শক গ্রহনযোগ্যতা পেয়েছে পরীমনির ডানা কাটা পরী।
নাচে গানে চিত্রনায়িকা পরীমনি হয়ে উঠেছেন ‘ডানা কাটা পরী’! ‘রক্ত’ ছবির এই গানে বাজিমাত করেছেন তিনি। রীতিমতো রেকর্ড গড়েছে এটি। ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া জানায়, ইউটিউবে মুক্তির প্রথম ২৪ ঘণ্টায় গানটি দেখা হয়েছে ৩ লাখ ৪০ হাজার বার! তাদের দাবি, এর আগে দেশীয় ছবির কোনো গানের বেলায় এমন হয়নি। এর মধ্য দিয়ে পরী মনি পেরিয়ে গেলেন শ্রাবন্তী, নুসরাত ফারিয়া, মাহিকে।
এ প্রসঙ্গে প্রযোজক আবদুল আজিজ বলেন, পরী মনির ‘রক্ত’ সিনেমার বাজেট ‘শিকারি’ এবং ‘অগ্নি’ থেকে বেশী । আর পরিচালক সুমন সিনেমাটা বানিয়েছেও খুব ভালো । কক্সবাজারে এক গানে একশ ব্যাকড্যান্সার ছেলে মেয়ে ছিল, ছিলো বিশাল এ্যারেঞ্জমেন্ট। এতে ব্যয় হয়েছিল ২০ লক্ষ টাকা।’
ডানা কাটা পরী গানটি গেয়েছেন স্যাভি, কোরিওগ্রাফি করেছেন বাবা যাদব। অ্যাকশন নির্ভর এ চলচ্চিত্রটি ঈদে মুক্তি পাওয়ার কথা থাকলেও তা সম্ভব হচ্ছেনা বলে জানিয়েছেন আজিজ। ঈদের আগে শুটিং সম্পন্ন করে দর্শকদের সামনে এটি হাজির করা সম্ভব নয় বলে জানান তিনি।

* ‘পরী’ গানের ভিডিও :