একই সিনেমায় আমির-অমিতাভ!


Aamir-Amitabh.jpgএকই সিনেমায় অভিনয় করবেন বলিউডের বিগ বি খ্যাত অভিনেতা অমিতাভ বচ্চন এবং মি. পারফেক্টশনিস্ট আমির খান। যশরাজ ফিল্মসের প্রযোজনায় একটি সিনেমায় তাদের দেখা যাবে বলে জানিয়েছে, ভারতীয় একটি সংবাদমাধ্যম। তবে এ বিষয়ে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা পাওয়া যায়নি বলেও জানিয়েছে সংবাদমাধ্যমটি।
শোনা যাচ্ছে, যশরাজ ফিল্মসের প্রযোজনায় সিনেমাটি পরিচালনা করবেন বিজয় কৃষ্ণ আচার্য। এর আগে ধুম-থ্রি সিনেমা পরিচালনা করেছিলেন তিনি। অ্যাকশন-অ্যাডভেঞ্চার ঘরানার এ সিনেমার নাম হবে ‘থাগ’। ১৯৩৯ সালে প্রকাশিত ফিলিপ মিডোস টেইলরের লেখা ইংরেজি উপন্যাস ‘কনফেশন অব অ্যা থাগ’ অবলম্বনে নির্মিত হবে সিনেমাটি।
একটি সূত্রের বরাত দিয়ে সংবাদমাধ্যমটি জানিয়েছে, এ দুই অভিনেতা সিনেমার বিষয়ে তাদের সম্মতি জানিয়েছেন। তবে নির্মাতারা চাইছেন না এখনই বিষয়টি প্রকাশ পাক। এ প্রজেক্টের সঙ্গে সংশ্লিষ্ট সবাইকে বিষয়টি নিয়ে মুখ খুলতে নিষেধ করেছেন তারা। এটি তাদের কাছে একটি বিশেষ প্রজেক্ট।
এর আগে সিনেমাটির জন্য হৃতিক রোশানকে নিতে চেয়েছিলেন নির্মাতা। কিন্তু এ সিনেমায় অভিনয় করতে অপারগতা প্রকাশ করেন হৃতিক। এতে অভিনয়ের জন্য নওয়াজউদ্দিন সিদ্দিকি এবং দীপিকা পাড়ুকোনকেও প্রস্তাব দেওয়া হয়েছে বলে শোনা যাচ্ছে।

Advertisements

About Emani

I am a professional Graphic designers create visual concepts, by hand or using computer software, to communicate ideas that inspire, inform, or captivate consumers. I can develop overall layout and production design for advertisements, brochures, magazines, and corporate reports.
This entry was posted in Entertainment (বিনোদন). Bookmark the permalink.

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s