106-times-married-3বিয়ে নাকি দিল্লীকা লাড্ডু। যে খায় সে পস্তায়, আর যে না খায় সেও পস্তায়। কিন্তু এই দিল্লীকা লাড্ডুই বার বার খেয়েছেন যুক্তরাষ্ট্রের এই দম্পতি। একবার আর দু’বার নয়, ১০৬ বার। অবশ্যই মাথা ঘুরিয়ে দেওয়ার জন্য নয়। মার্কিন যুক্তরাষ্ট্রের টেনেসির বাসিন্দা ডেভিড এবং লরেন ব্লেয়ার ১৯৮৪ থেকে মোট ১০৬ বার বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন।
১৯৮২-এ পরস্পরের সঙ্গে পরিচিত হন ডেভিড ও লরেন। তার পরে প্রেম এবং বিয়ে। প্রথম বারের বিয়ের অনুষ্ঠানে দু’জনে এতটাই আপ্লুত হয়ে যান যে, সেই বিশেষ মুহূর্তটিকে ফিরে পেতে বার বার বিয়ে করতে শুরু করেন।
প্রতিবারের বিয়ের অনুষ্ঠানকে বর্ণময় করে তুলতে এই দম্পতি নতুন নতুন লোকেশনে গিয়ে বিয়ে করেছেন। লন্ডন, নিউ ইয়র্ক, স্কটল্যান্ড, এমনকী এলভিস প্রিসলে-র জন্মস্থান গ্রেসল্যান্ডেও তারা বিয়ে করেছেন। একবার রোমিও-জুলিয়েটের সেট তৈরি করে বিবাহ করেন ব্লেয়ার দম্পতি।
বিয়ের অঙ্গীকারকে তারা আরও মজবুত করতে ১০৬ বার বিয়ে করেছেন বিশেষ বিশেষ দিনে। কখনও তা ভ্যালেন্টাইনস ডে, কখনও তা ক্রিসমাস, কখনও তা আবার ২৯ ফেব্রুয়ারি। ২০১৩-এই শেষবারের মতো ‘বিবাহিত’ হন তারা। সেটা ১০৬ তম বিবাহ।
২০০১-এ তারা ‘মোস্ট ম্যারেড কাপল’ হিসেবে গিনেস বুক অফ ওয়ার্ল্ড রেকর্ডস-এর স্বীকৃতি পান।

Advertisements

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s