c-ronaldoবিরল গোল-খরায় ভুগছেন ক্রিস্টিয়ানো রোনালদো। চ্যাম্পিয়নস লিগে আরো একটি ম্যাচে স্কোরশিটে নাম লেখাতে ব্যর্থ হলেন রোনালদো চ্যাম্পিয়নস লিগে রিয়াল মাদ্রিদের আরেকটি ম্যাচ, আরেকবার গোলহীন দলের সেরা তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। ইউয়েফা চ্যাম্পিয়ন্স লীগে টানা ৫২৩ মিনিট গোলহীন তিনি।
সান্তিয়াগো বার্নাব্যুতে চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর প্রথম লেগে কাল নাপোলিকে ৩-১ গোলে হারিয়েছে রিয়াল মাদ্রিদ। করিম বেনজেমা, টনি ক্রুস ও কাসেমিরো একটি করে গোল করলেও স্কোরশিটে নাম নেই রোনালদোর। রিয়াল ফরোয়ার্ড এই নিয়ে চলতি চ্যাম্পিয়নস লিগে ৫২৩ মিনিট গোলহীন! যেটি ইউরোপ সেরার প্রতিযোগিতায় তার সবচেয়ে দীর্ঘ গোল-খরা।
এবারের চ্যাম্পিয়নস লিগে সাত ম্যাচে রোনালদোর গোল মাত্র দুটি। গোল দুটি গ্রুপ পর্বের প্রথম দুই ম্যাচে স্পোর্টিং লিসবন ও বরুসিয়া ডর্টমুন্ডের বিপক্ষে। এরপর লেগিয়া ওয়ারশোর বিপক্ষে দুই লেগ, ডর্টমুন্ড ও লিসবনের বিপক্ষে দ্বিতীয় লেগ, সবশেষ কাল নাপোলির বিপক্ষে শেষ ষোলোর প্রথম লেগে কোনো গোল নেই রোনালদোর।
নাপোলির বিপক্ষে স্কোরশিটে নাম লেখাতে ব্যর্থ হলেও টনি ক্রুসের গোলে অবদান রেখেছেন রোনালদো। চলতি চ্যাম্পিয়নস লিগে চারবারের ফিফা বর্ষসেরা খেলোয়াড়ের অ্যাসিস্ট হয়েছে পাঁচটি। যেটি প্রতিযোগিতার এক মৌসুমে তার সর্বোচ্চ। কিন্তু রোনালদোর থেকে শুধু অ্যাসিস্ট নয়, গোল চায় ভক্তরা। আগামী ৭ মার্চ নাপোলির মাঠে ফিরতি লেগে দীর্ঘ গোল-খরা কাটাতে পারবেন সিআর-সেভেন?

Advertisements