Online orderঅনলাইনে স্মার্টফোন অর্ডার দিয়ে মিলল সাবান আর ওয়াশিং পাউডার! ওই অনলাইন বিপণন সংস্থার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ দায়ের করেছেন বৈভব বসন্ত কাম্বলে নামে মুম্বইয়ের এক ব্যক্তি। বৈভব গত ৩ মে অনলাইনে দু’টি স্মার্টফোন অর্ডার দেন। মুম্বইয়ের বান্দ্রা-কুরলা কমপ্লেক্সে নিজের অফিসের ঠিকানায় সেই অর্ডারটি দিয়েছিলেন তিনি। ৮ মে-র মধ্যে মোবাইল ফোন ডেলিভারি দেওয়া হবে বলে ওই অনলাইন সংস্থা তাঁকে জানিয়েছিল। সেই মতো ৬ মে অফিসের ঠিকানায় পৌঁছে যান ডেলিভারি বয়। প্যাকেটটা না খুলে বৈভব অফিসেই রেখে দেন। পরে প্যাকেটটা খুলতেই চমকে ওঠেন তিনি। ফোনের বদলে তার ভিতরে রয়েছে একটি সাবান আর ওয়াশিং পাউডারের একটি প্যাকেট। এর পরই ওই সংস্থার সঙ্গে যোগাযোগ করেন বৈভব। মেল পাঠিয়ে অভিযোগ জানান। কিন্তু তার কোনও সদুত্তর তিনি পাননি। উপরন্তু ফোন করলে ওই সংস্থা বারবারই প্রসঙ্গ এড়িয়ে যাচ্ছে বলে বৈভবের অভিযোগ।
মুম্বইয়ের বান্দ্রা-কুরলা থানায় ওই সংস্থার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ দায়ের করেছেন তিনি। তার ভিত্তিতেই তদন্ত শুরু করেছে পুলিশ।
পুলিশ জানিয়েছে, বৈভব মোট ১৪,৯০০ টাকার মোবাইল ফোন অর্ডার দিয়েছিলেন। যে ব্যক্তি তাঁর কাছে ফোনটি ডেলিভারি দিয়ে গিয়েছেন তাঁর খোঁজ করা হচ্ছে। পাশাপাশি অনলাইন সংস্থাটির সঙ্গেও যোগাযোগ করা হচ্ছে।

Advertisements