ronaldo twin babe
দুই সন্তান কোলে নিয়ে ক্রিস্টিয়ানো রোনালদো

জমজ সন্তান হতে যাচ্ছে আগেই জানা গিয়েছিল। কিছুদিন আগেও শোনা গিয়েছিল, খুব দ্রুতই জমজ সন্তান হতে যাচ্ছে সিআর সেভেনের। যদিও এ বিষয়ে রোনালদো নিজে থেকে কিছু বলেননি বা জানাননি। অনেকেই ধারণা করেছিল, নতুন বান্ধবী জর্জিনা রদ্রিগেজই কী তবে সেই জমজ সন্তানের মা! কিন্তু সেটাও নিশ্চিত ছিল না।
অবশেষে রোনালদো নিজেই জানালেন, তিনি জমজ সন্তানের জনক হয়েছেন। সারোগেট (গর্ভ ভাড়া করা) পদ্ধতিতে সন্তানের জনক হলেন তিনি। ফিফা কনফেডারেশন্স কাপের সেমিফাইনালে চিলির কাছে টাইব্রেকারে পরাজয়ের পরই সন্তানের জনক হওয়ার ঘোষণা দেন তিনি।
ফেসবুক পোস্টে দুই সন্তানের ছবিও দিয়েছেন পর্তুগিজ তারকা। ছবিতে দেখা যাচ্ছে, দুই সন্তান কোলে নিয়ে একটি সোফায় বসে আছেন রোনালদো। ক্যাপশনে লিখেছেন, ‘আমার জীবনের নতুন দুই ভালোবাসাকে জড়িয়ে ধরতে পেরে আমি খুবই খুশি।’
রোনালদো যমজ সন্তানের বাবা হয়েছেন- এমন গুঞ্জন ছড়ায় কনফেডারেশনস কাপ শুরুর আগেই। বুধবার টুর্নামেন্টের সেমিফাইনালে চিলির কাছে টাইব্রেকারে হারের কয়েক ঘণ্টা পর ফেসবুক পেজে বিবৃতিতে যমজ সন্তানের বাবা হওয়ার খবরটি নিশ্চিত করেন রোনালদো নিজেই। আগামী রোববার তিনি তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে খেলবেন না বলেও জানান।
অফিশিয়াল ফেসবুক পেজে রোনালদো লেখেন, ‘আমি সব সময়ের মতোই শরীর আর মন দিয়ে জাতীয় দলের দায়িত্বে ছিলাম, এমনকি আমার দুই ছেলের জন্মের সময়ও। দুর্ভাগ্যজনকভাবে আমরা আমাদের মূল লক্ষ্যে পৌঁছাতে পারিনি। কিন্তু আমি নিশ্চিত, আমরা পর্তুগালের মানুষদের আনন্দ দিয়ে যাব। পর্তুগিজ ফুটবল ফেডারেশনের সভাপতি এবং জাতীয় দলের আজকের যে মনোভাব ছিল, তা আমার হৃদয় স্পর্শ করেছে এবং আমি ভুলব না। অবশেষে প্রথমবারের মতো আমার সন্তানদের সঙ্গে মিলিত হতে পেরে আমি খুব খুশি।’
যুক্তরাষ্ট্রে এক সারোগেট (গর্ভ ভাড়া) মায়ের মাধ্যমে এই যমজ ছেলে হয়েছে রোনালদোর। এর আগে যদিও পর্তুগিজ টিভি চ্যানেল এসআইসি জানিয়েছিল, দুই সন্তানের একজন ছেলে; একজন মেয়ে। ছেলের নাম মাতেও, মেয়ের নাম ইভা। তবে রোনালদো জানালেন, দুটি সন্তানই ছেলে।
রোনালদোর এখন তিন সন্তান। প্রথম ছেলে ক্রিস্টিয়ানো রোনালদো জুনিয়রের এই মাসে সাত বছর হয়েছে। ক্রিস্টিয়ানো জুনিয়রের জন্মও এই সারোগেট পদ্ধতিতে হয়েছিল বলে এর আগে খবর প্রকাশিত হয়েছিল। যদিও রোনালদো কখনো এ ব্যাপারে কিছু বলেননি। গণমাধ্যমের খবর, রোনালদোর নতুন বান্ধবী জর্জিনিও রদ্রিগেজও পাঁচ মাসের অন্তঃসত্ত্বা। তার মানে রোনালদোর পরিবার আরো বড় হচ্ছে।

Advertisements

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s